ঢাকা,শনিবার, ৪ মে ২০২৪

চকরিয়ায় কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাইসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার লক্ষ্যারচর জিদ্দাবাজার এলাকায় কক্সবাজারগামী কাভার্ডভ্যান চাপায় আপন দুই ভাইসহ তিনজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

আজ রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নিহত তিন আরোহী টগবগে যুবককে হারিয়ে বর্তমানে দুই পরিবারসহ দুই পাড়ায় চলছে শোকের মাতম।

নিহতরা হলেন- হারবাং ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের অলিপুর গ্রামের মোহাম্মদ বশিরের পুত্র আমজাদ হোসেন রিফাত (২২) ও একই ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের বাজার পাড়ার আব্দুল হাকিমের পুত্র তারেকুল ইসলাম নিলয় (২৩)। গুরুতর আহত হন নিহত নিলয়ের ভাই তানজিলুর রহমানও (১৯)। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যায় সে।ঘটনার সত্যতা নিশ্চিত করেছে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান।

হারবাং ইউনিয়ন ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আল নোমান চকরিয়া নিউজকে বলেন, নিহত তিনজনের মধ্যে একই পরিবারের দুই ভাই এবং একজন বন্ধু। তন্মধ্যে চট্টগ্রামে একই কলেজে অধ্যয়নরত ছিল দুই বন্ধু। আর আহত হয়ে চট্টগ্রাম মেডিক্যালে মারা যাওয়া তানজিলুর রহমান কক্সবাজার সরকারী কলেজের ছাত্র। মর্মান্তিক এই দুর্ঘটনায় দুই পরিবারসহ আলীপুর ও বাজারপাড়া গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনিছুর রহমান চকরিয়া নিউজকে জানান, মর্মান্তিক এই দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। পুলিশ দুর্ঘটনায় পতিত কাভার্ডভ্যান ও মোটরসাইকেলটি জব্দ করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পাঠকের মতামত: